রবিবার, ২৯ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

১০ ঘন্টার অধিক সময় বিদ্যুতবিহীন সিলেট নগরী



29. townনিউজ ডেস্ক::
ঝড়ো হাওয়ার কারণে ত্রুটি দেখা দেওয়ায় সিলেট নগরী আজ বৃহস্পতিবার সকাল প্রায় ৬টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিদ্যুতবিহীন ছিল। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কুমারগাঁও সাব-স্টেশনের নির্বাহী প্রকৌশলী উজ্জ্বল লাল মোহন্ত জানান, বৃহস্পতিবার ভোর থেকে সিলেট নগরীর উপর দিয়ে ঝড়ো বাতাস বইছিল। এ সময় কুমারগাঁও সাব-স্টেশনের ‘সিটি প্লেসে’ আগুন ধরে যায়। বেশ কয়েকবার শর্টসার্কিট হওয়ার পর স্টেশনটি পুরো বিকল হয়ে যায়। দুপুর আড়াইটার দিকে সিটি প্লেস পুনঃস্থাপন হয়। তবে, পুরো নগরীর বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক হয় প্রায় সন্ধ্যা ৭টায়।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেট-১ এর নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন জানান, ঝড়ে বিদ্যুৎ লাইনে ত্রুটি দেখা দেয়ায় নগরীতে বৃহস্পতিবার ১০ ঘন্টার বেশী সময় বিদ্যুৎ ছিল না। সকাল থেকে নগরীর বরইকান্দি, শেখঘাট, লামাবাজার, বন্দরবাজার, জিন্দাবাজার, আম্বরখানা, মধুশহীদ, মেডিকেল, আখালিয়াসহ বেশ কিছু এলাকায় বিদ্যুৎ ছিল না।

সিলেট আবহাওয়া অফিসের প্রধান আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানান, বৃহস্পতিবার ভোর রাত ৩টা ২৫ মিনিট থেকে ভোর ৬টা পর্যন্ত প্রচন্ড বৃষ্টিপাতের পাশাপাশি বজ্রপাত হয়। এ সময়ে ১৭.৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। আর বৃহস্পতিবার ভোর ৬টা থেকে ৯টা পর্যন্ত তিন ঘন্টায়ং ৫.৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: