রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

হ্যাঁ মিথিলা আর আমার পরকিয়া হয়েছে: ফাহমি



বিনোদন ডেস্ক:: স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ইফতেখার আহমেদ ফাহমি।

তিনি লিখেছেন, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’ এর আগে সোমবার একটি ফেসবুক গ্রুপ থেকে এ ছবিগুলো ছাড়া হয়। এরপর সেখান থেকে ছবিগুলো দ্রুত ছড়িয়ে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই ছবিগুলো শেয়ার করেন। তবে ইফতেখার ফাহমি বা মিথিলা এ বিষয়ে তখনো কোনো মন্তব্য করেননি।

এর আগে কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় এর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যা বিভিন্ন গণমাধ্যম খবর প্রকাশ করে। দীর্ঘদিন সৃজিত আর মিথিলার খবর অনলাইন মাধ্যমে ভাসতে থাকে। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানামাধ্যমে নিউজ হতে থাকে।

এবার ফাহমির সঙ্গে মিথিলার ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এতদিন সৃজিতের সঙ্গে সম্পর্কের বিষয় সবাই জানলেও এখন নতুন করে ফাহমির সঙ্গে মিথিলার ছবি দেখে স্যোশাল মিডিয়ায় শুরু হয়েছে নানা প্রশ্ন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: