মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

হ্যাঁ মিথিলা আর আমার পরকিয়া হয়েছে: ফাহমি



বিনোদন ডেস্ক:: স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ইফতেখার আহমেদ ফাহমি।

তিনি লিখেছেন, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’ এর আগে সোমবার একটি ফেসবুক গ্রুপ থেকে এ ছবিগুলো ছাড়া হয়। এরপর সেখান থেকে ছবিগুলো দ্রুত ছড়িয়ে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই ছবিগুলো শেয়ার করেন। তবে ইফতেখার ফাহমি বা মিথিলা এ বিষয়ে তখনো কোনো মন্তব্য করেননি।

এর আগে কলকাতার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় এর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যা বিভিন্ন গণমাধ্যম খবর প্রকাশ করে। দীর্ঘদিন সৃজিত আর মিথিলার খবর অনলাইন মাধ্যমে ভাসতে থাকে। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানামাধ্যমে নিউজ হতে থাকে।

এবার ফাহমির সঙ্গে মিথিলার ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এতদিন সৃজিতের সঙ্গে সম্পর্কের বিষয় সবাই জানলেও এখন নতুন করে ফাহমির সঙ্গে মিথিলার ছবি দেখে স্যোশাল মিডিয়ায় শুরু হয়েছে নানা প্রশ্ন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: