বুধবার, ১২ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: নতুন ফিচার নিয়ে এল বার্তা আদান-প্রদান করার জনপ্রিয় অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ। এটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ।নতুন এই ফিচারের মাধ্যমে হোয়াটসঅ্যাপের স্টাটাস ফেসবুকে শেয়ার দেওয়া যাবে। তাই এক পোস্টে করা যাবে দুই কাজ।

ফেসবুক স্টোরিজে সহজেই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার বা ব্যবহার, যা-ই বলি না কেন, তার জন্য হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস ট্যাবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’ বাটন যোগ করা হয়েছে। এনডিটিভির খবরে বলা হয়েছে, বার্তা আদান-প্রদানের অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের স্ট্যাটাস সিস্টেমে নতুন একটি ফিচার নিয়ে এসেছে।যেখানে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করার অপশন পাওয়া যাচ্ছে। তবে এ জন্য অবশ্যই হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকতে হবে।ছবি, ভিডিও, টেক্সট, যা ব্যবহারকারী স্ট্যাটাসে দেবেন তা ফেসবুকে শেয়ার করতে পারবেন।

যেভাবে স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করবেন?
এই সুবিধা পাওয়ার জন্য হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকার পাশাপাশি কয়েকটি ধাপ অতিক্রম করতে হবে। আগের মতোই স্ট্যাটাস অপশনে গিয়ে ছবি, ভিডিও বা টেক্সট আপলোড করতে হবে। পাবলিশ হওয়ার পর স্ট্যাটাসের নিচে ফুটে উঠবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’। সেই অপশনে টাচ করলেই আপনি ফেসবুকে শেয়ারে অপশন পেয়ে যাবেন। সেখানে টাচ করে ফেসবুকে শেয়ার করতে পারেন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস।

সংবাদটি শেয়ার করুন

Developed by: