বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

হোস্টেলে দ্বিতীয় শ্রেণির মাদ্রাসাছাত্রী ‘ধর্ষণের শিকার’, অধ্যক্ষ-দোকানি গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: বাগেরহাটের রামপাল উপজেলায় একটি হোস্টেলে ১১ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশ অভিযোগ পেয়েছে।গতকাল শুক্রবার বিকেলে মাদ্রাসাছাত্রীর মামা বাদী হয়ে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে চারজনকে আসামি করে এই মামলাটি করেন। মামলায় আসামি করা হয়েছে- মাদ্রাসার হোস্টেলের সুপারভাইজার, হোস্টেলের পাশের এক দোকানি (১৯), মাদ্রাসার অধ্যক্ষ (৫৫) এবং তাঁর স্ত্রী।

গতকাল রাতেই মাদ্রাসার অধ্যক্ষ ও দোকানিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, ১১ বছর বসয়ী ওই মেয়েটির বাড়ি নওগাঁ জেলায়। সে রামপালে একটি মাদ্রাসার হোস্টেলে থেকে দ্বিতীয় শ্রেণিতে পড়ালেখা করে। পাশের মুদি দোকানি (১৯) গত ১১ এপ্রিল রাতে কৌশলে ওই মাদ্রাসার হোস্টেলে ঢুকে মেয়েটিকে তুলে অন্য একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি ঘটনা সহপাঠীদের জানায়। এরপর মাদ্রাসার অধ্যক্ষ এবং হোস্টেল সুপারসহ অন্যরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: