বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হেরে রিয়ালকে সবচেয়ে খারাপ বললেন বার্সার পিকে



এল ক্ল্যাসিকো লড়াইয়ে মাঠে নামার আগে দুই দলের পয়েন্টের ব্যবধান ছিল ২। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্ল্যাসিকোর পর ব্যবধান দাঁড়িয়েছে ১। বার্সেলোনাকে টপকে শীর্ষে উঠে গেলো রিয়াল মাদ্রিদ।

রিয়ালের মাঠে খেলতে এসেছিল লিওনেল মেসিদের দল বার্সেলোনা। এসে তারা হেরে গেলো ২-০ গোলের ব্যবধানে। এই পরাজয়ের পর দলটির ডিফেন্ডার জেরার্ড পিকে দাবি করলেন, ক্যারিয়ারে তিনি যতবার রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয়েছেন, প্রতিবারের চেয়ে এবারের এই রিয়াল মাদ্রিদের দলটি খুবই খারাপ।

প্রথমার্ধে অনেকগুলো সুযোগ মিস করেছে বার্সা। দ্বিতীয়ার্ধে এসে ভিনিসিয়াস জুনিয়র এবং মারিয়ানো ডিয়াজের গোলে ২-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিক রিয়াল।

ম্যাচের পর জেরার্ড পিকে সাংবাদিকদের বলেন, আমরা আসলে আপসেট। আমি মনে করি, আমরা খুব ভালো একটি ফল নিয়ে ফিরতে পারতাম। কারণ, মাঠে নামার আগে আমরা মাদ্রিদে এসেছিলাম একটি ভালো পজিশন নিয়ে। কারণ, প্রথমার্ধে আমি যে মাদ্রিদের দেখা পেয়েছি, তা আমার কাছে মনে হয়েছে সবচেয়ে বাজে একটি দল। এমন রিয়াল মাদ্রিদ এর আগে আমি আর কখনো দেখিনি।

তবে তার নিজের এই বক্তব্য যে সমালোচনার উদ্দেশ্যে নয়, সেটাও জানিয়ে দিয়েছে পিকে। তিনি শুধু বাস্তবতাটা তুলে ধরতে চেয়েছেন। তিনি বলেন, আমি সমালোচনার উদ্দেশ্যে এটা বলতে চাইনি। আমি বলছি, সমস্যা আমাদের সবারই রয়েছে। আমরা কোনোভাবেই ভালো করতে পারিনি। তবে, আমরা অনেকগুলো ভালো সুযোগ নষ্ট করেছি।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: