শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হাসিনার বক্তব্য তার নিজের জন্যই প্রযোজ্য: খালেদা জিয়া



khaleda-newsনিউজ ডেস্ক :: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ঘর ছেড়ে পালানো অভ্যাস নতুন নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের জবাবে খালেদা জিয়া বলেছেন, শেখ হাসিনার এই বক্তব্যে তার নিজের জন্যই প্রযোজ্য। কারণ ঘর ছেড়ে পালানো শেখ হাসিনার অভ্যাস আছে।
সোমবার রাতে বেগম খালেদা জিয়ার বরাত দিয়ে সাবেক সংসদ সদস্য নিলুফা চৌধুরী মনি এই কথা বলেন।
এরআগে বিকাল ৫ টায় নিলুফা চৌধুরী মনির নেতৃত্বে ৩ সদস্যর একটি প্রতিনিধি দল বেগম খালেদা জিয়ার সঙ্গে স্বাক্ষ্যৎ করতে গুলশান কার্যালয়ে প্রবেশ করেন।
নিলুফা চৌধুরী মনি বলেন, বেগম জিয়া বলেছেন, হাসিনা আমাকে বালুর ট্র্যাক দিয়ে অবরুদ্ধ করে রাখবে, আবার সমাবেশে এধরণের বক্তব্য রাখবে তা জনগণ মেনে নিবে না। হাসিনার এই বক্তব্যে জনগণ ক্ষুদ্ধ ও হতাশ।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া বলেছেন, আন্দোলন চলবে, হাসিনাকে কোন ছাড় দেয়া হবে না।
মনি বলেন, গণতন্ত্র রক্ষার জন্য বেগম জিয়া জীবনের শেষ পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে বলে তিনি প্রতিজ্ঞাবদ্ধ।
এসময় উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য রাশেদা বেগম হীরা, ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক নাদিয়া পাঠান পাপন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: