রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন



নাম হারুন আর রশিদ। এসএসসি ৯১ ও এইস এস সি ৯৩ ব্যাচ ফেনী সরকারি কলেজের ছাত্র ছিলেন। বর্তমান করোনা পরিস্থিতিতে অসুস্থতার জন্য বেকার হয়ে বাড়িতে অবস্থান করছেন।

২০০৯ সালে পিত্তথলিতে সমস্যা ধরা পড়ার পর দেশে ও ভারতে পরপর তিনবার অপারেশন করা হয়। কিন্তু কোন উন্নতির লক্ষণ তো দুরে থাকে বরং অবনতিই হয়েছে। বর্তমানে অভাব অনটনের  সংসারে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক সময়ের মেধাবী এই প্রাণবন্ত যুবক।

বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে ডাক্তার জানান হারুন আর রশিদের এখন যে অবস্থা তাতে উন্নত চিকিৎসা করানো গেলে তার স্বাভাবিক অবস্থায় ফিরে আসা সম্ভব।

এ পর্যন্ত হারুন আর রাশিদের পরিবার চিকিৎসাবাবদ প্রায় ১০-১২ লক্ষ টাকা খরচ করেছে। কিন্তু এখন ইন্ডিয়াতে নিয়ে পরবর্তী চিকিৎসা বাবদ প্রায় ২০-২৫ লক্ষ টাকা প্রয়োজন। কিন্তু নিম্নমধ্যবিত্ত পরিবারের একার পক্ষে এত টাকা বহন করা অসাধ্য।

এমতাবস্থায় তার পরিবার সকলের সহযোগিতা কামনা করেছেন। তবে হারুন আর রাশিদ জানান তার চিকিৎসার চাইতেও সব চাইতে বড় যেটা প্রয়োজন তাহলো ৫ জনের সংসার নিয়ে দুবেলা খেয়ে বেঁচে থাকা।

আপনারা চাইলে তাকে আর্থিক সহযোগীতা পাঠাতে পারেন: মোবাইল ও বিকাশ নাম্বার- ০১৮১৭৬১৬১৭৪ হারুন আর রশিদ এবং মাহমুদা আকতার ০১৮৪০০৩৭২২৫।

সংবাদটি শেয়ার করুন

Developed by: