বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হবু স্ত্রীর কাছ থেকেও ঘুষ নিয়েছেন পুলিশ কর্মকর্তা!, ভিডিও ভাইরাল



আন্তর্জাতিক ডেস্ক:: পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ নতুন কিছুই নয়। সেই অভিযোগেই যেন সিলমোহর দিল সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও। তাতেই দেখা গিয়েছে, ভারতীয় এক পুলিশ কর্মকর্তা নিজের হবু স্ত্রীর কাছ থেকেও ‘ঘুষ’ নিচ্ছেন। সত্যাসত্য বিচারের আগে ভাইরাল ভিডিও ঘিরে উঠেছে সমালোচনার ঝড়।শীর্ষকর্তাদের রোষের মুখে পড়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

ভিডিওতে দেখা যায়, রাজস্থানের উদয়পুরে কর্মরত ধনপত নামে এক পুলিশ কর্মকর্তা এবং তাঁর হবু স্ত্রী কিরণকে। এটি মূলত প্রি-ওয়েডিং শুট ছিলো। তাতে দেখা গিয়েছে, বাগদত্তা কিরণ হেলমেট ছাড়া স্কুটি চালাচ্ছিলেন। তাঁকে আটকাচ্ছেন ধনপত। কিরণ তখন ধনপতের পকেটে কিছু টাকা গুঁজে দিয়ে চলে যান।

তবে ধনপত পরে বুঝতে পারেন যে, টাকা দেয়ার নাম করে কিরণ তাঁর পকেট থেকে মানিব্যাগটি নিয়ে গিয়েছে। মানিব্যাগটি ফেরত নিতে ফের কিরণের সঙ্গে দেখা হয় পুলিশ কর্মকর্তার। আর সেই সাক্ষাতেই দু’জনের মন দেওয়া-নেওয়া।

প্রি-ওয়েডিং শুটের ভিডিওটি আপলোড করা হয় ইউটিউবে। তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি চিতোরগড়ে কর্মরত এক পুলিশ কর্মকর্তার চোখে পড়ে। নজরে আসে ঊর্ধ্বতন কর্তৃপক্ষেরও।

ভিডিওর পরিপ্রেক্ষিতে রেঞ্জ ইনস্পেক্টরদের উদ্দেশ্যে নোটিস জারি করেন আইজি হাওয়া সিং ঘোমারিয়া। পুলিশের উর্দি গায়ে ঘুষ নেওয়া অবমাননাকর বলেই দাবি কর্তৃপক্ষের। প্রি-ওয়েডিং শুটে কোনওভাবেই পুলিশের উর্দি ব্যবহার করা যাবে না বলেই নোটিসের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়। চাপের মুখে পড়ে ওই ভিডিওটি ইউটিউব থেকে সরিয়ে ফেলেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: