শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

হবিগঞ্জে ৩ কারারক্ষী ক্লোজড



downloadনিউজ ডেস্ক :: দায়িত্বে অবহেলার অভিযোগে হবিগঞ্জ জেলা কারাগারের ৩ কারারক্ষীকে প্রত্যাহার (ক্লোজড) ও তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। ক্লোজড তিন কারারক্ষী হলেন- কামাল হোসেন, জাকির হোসেন ও শাহনাজ মিয়া। সোমবার (১৩ এপ্রিল) দুপুরে তাদের ক্লোজড করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, জেলা কারাগরে বন্দী হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজ ছাত্রদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক মহিবুর রহমান শাওন একটি মামলায় জামিন লাভ করেন। শাওনকে বের করে আনতে রোববার বিকেলে কারাগারে যান জেলা ছাত্রদল সদস্য রাইসুল ইসলাম রাজু ও হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রদল যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম শিপন।
এ সময় কারারক্ষী কামাল হোসেন, জাকির ও শাহনাজ মিয়ার সঙ্গে ছাত্রদল নেতা শিপন ও রাজুর হাতাহাতি হয়। এ ঘটনায় কারারক্ষীরা শিপন ও রাজুকে আটক করে মারধর করেন। পরে খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ আটক শিপন ও রাজুকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় কারাগার কর্তৃপক্ষ শিপন ও রাজুর বিরুদ্ধে মামলা দায়ের করে। রাতে পুলিশ প্রহরায় শিপন ও রাজুকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
এদিকে, নির্ধারিত সময়ের (বিকেল ৫টা) পর কারাগার গেটের ভেতর দর্শনার্থীদের প্রবেশ করতে দেওয়ার নিয়ম না থাকলেও ছাত্রদলের দুই নেতাকে প্রবেশ করতে দেওয়ায় ওই তিন কারারক্ষীর বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হয়।
এ ব্যাপারে জেল সুপার নুরশেদ আহমেদ ভূইয়া জানান, নিয়ম ভঙ্গ করে দর্শনার্থীদের কারাগার গেটের ভেতর প্রবেশ করতে দেওয়ায় তিন কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের ও তাদের প্রত্যাহার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: