বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হবিগঞ্জে বাস ও টমটমের মুখোমুখি সংঘর্ষ: চালক নিহত, আহত ১০



নিউজ ডেস্ক:: হবিগঞ্জে বাস ও টমটমের মুখোমুখি সংঘর্ষে সাইফুল মিয়া (২৫) নামে টমটম চালক নিহত হয়েছেন। সে লাখাই উপজেলার পূর্ব বুল্লা গ্রামের ফজল মিয়া ছেলে। আর এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ফুল মিয়া (৫৫), জাহির (২০), জাকির (২৮), শেফু মিয়া (৩৫) ও আজিজুর রহমান (২২) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

রোববার (৬ অক্টোবর) দুপুর ২ টার দিকে লাখাই সড়কের ভাদিকারা নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহত সূত্রে জানা যায়, রোববার দুপুরে কোর্ট স্টেশন থেকে যাত্রীবাহী একটি বাস লাখাইয়ের উদ্দেশ্যে রওনা হলে বেলা ২ টার দিকে ওই স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সাথে সংঘর্ষ বাধে।

এতে টমটমটি ধুমরে-মুচড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় উল্লেখিতরা আহত হয়। পরে স্থানীয় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল মিয়ার মৃত্যু হয়।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: