শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

হবিগঞ্জে অগ্নিকাণ্ডে ৪টি ঘর পুড়ে ছাই



download (1)নিউজ ডেস্ক :: হবিগঞ্জ শহরের সার্কিট হাউজ রোড এলাকায় প্রবাসী এক ব্যক্তির বাড়িতে অগ্নিকাণ্ডে চারটি ঘর পুড়ে গেছে। এতে কমপক্ষে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

সোমবার (২৫ মে) বিকেল ৩টায় শহরের সার্কিট হাউজ রোড এলাকার ইংল্যান্ড প্রবাসী মফিজ উদ্দিনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইংল্যান্ড প্রবাসী মফিজ উদ্দিনের টিনশেড একটি বাড়ির দু’টি অংশে হালিমা বেগম (৬০) ও বজলু মিয়া (৫০) নামে দুইজন ভাড়া থাকতেন।

বিকেলে ভাড়াটিয়া হালিমা বেগম লাকড়ির চুলায় রান্না করছিলেন। তিনি রান্না শেষে চুলা বন্ধ না করেই পাশের বাড়ি বেড়াতে যান। একপর্যায়ে এ চুলা থেকে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় হালিমা খাতুনের দু’টি ঘর ও পাশের ভাড়াটিয়া বজলু মিয়ার দু’টি ঘরসহ টিনশেড বাড়িটি পুড়ে যায়। এতে অন্তত পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে হালিমা বেগম ও বজলু মিয়া জানান।

পরে খবর পেয়ে হবিগঞ্জ দমকল বাহিনীর কর্মী ও হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।

হবিগঞ্জ দমকল বাহিনীর টীম লিডার মুহিত বখত চৌধুরী অগ্নিকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: