শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি



নিউজ ডেস্ক:: ট্রেনে শিডিউল বিপর্যয় আর সড়কে দীর্ঘ যানজটে চরম ভোগান্তি মাথায় নিয়েই বাড়ির পানে ছুটছেন ঘরমুখো মানুষ। গেলো কয়েকদিনের মতো আজো যথাসময়ে ছাড়েনি বেশিরভাগ ট্রেন। চরম শিডিউল বিপর্যয়ে ঘণ্টার পর ঘণ্টা প্লাটফর্মেই সময় কাটছে যাত্রীদের। একই সঙ্গে উপচে পড়া যাত্রীদের ভিড় দেখা গেছে ছেড়ে যাওয়া ট্রেনের ভেতর ও ছাদে। এতে প্রচণ্ড গরমে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

অন্যদিকে, বাসযাত্রীদের অভিযোগ ছিল দেরি করে বাস ছাড়ার। মহাসড়কে দীর্ঘ যানজটের কারণে বাস গন্তব্যে ঠিকমতো পৌঁছে আবার ফিরে আসতে না পারায় তৈরি হয়েছে এই সংকট। তবে তেমন কোনো ভোগান্তি না থাকলেও লঞ্চ ভরে গেলেও যথা সময়ে না ছাড়ার অভিযোগ ছিল নৌযাত্রীদের।

সংবাদটি শেয়ার করুন

Developed by: