বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সড়ক দুর্ঘটনায় নিহত আশরাফুলের কনস্টেবল স্ত্রী ও ইন্সপেক্টর গোবিন্দ ‘ক্লোজড’



সিলেট ডেস্ক:: সিলেটে ‘সড়ক দুর্ঘটনায়’ মারা যাওয়া পুলিশ কনস্টেবল আশরাফুল ইসলামের স্ত্রী (এসএমপির কনস্টেবল) এবং এসএমপির রিজার্ভ ইন্সপেক্টর গোবিন্দ শুল্ক দাসকে ক্লোজড করা হয়েছে। তাদেরকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বুধবার দিবাগত রাত ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা।

জানা গেছে, এসএমপির কনস্টেবল পদে থাকা আশরাফুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। আশরাফুলের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। ছুটি কাটিয়ে গত ১৮ আগস্ট গ্রামের বাড়ি থেকে কর্মস্থল সিলেটে ফেরার পথে হবিগঞ্জের বাহুবলের মুগকান্দি এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান আশরাফুল। এ ঘটনায় ওই সময় অপমৃত্যু মামলা হয়।

তবে গেল ১ সেপ্টেম্বর দৃশ্যপট পাল্টাতে শুরু করে। ওই দিন আশরাফুলের ব্যবহৃত মোবাইল ফোন হাতে পেয়ে তার স্বজনরা সেটিতে দুটি ভিডিওক্লিপ পান। ওই ক্লিপ দুটির একটিতে আশরাফুলের স্ত্রীর সঙ্গে রিজার্ভ ইন্সপেক্টর গোবিন্দ শুল্ক দাসের অনৈতিক সম্পর্কের চিত্র ছিল। আরেকটিতে আশরাফুল তার স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনকারী গোবিন্দকেকে মারধর করছেন, এমন চিত্র রয়েছে।

আশরাফুলের স্বজনদের ধারণা, এ মারধরের ঘটনায় ক্ষুব্ধ হয়ে আশরাফুলকে হত্যা করা হয়ে থাকতে পারে। এ বিষয়ে তারা গত ৪ সেপ্টেম্বর সিলেট মহানগর পুলিশের কমিশনারের কাছে বিষয়টি তদন্ত করে দেখার অনুরোধ জানান।

জানা গেছে, আশরাফুলের নিহত হওয়ার বিষয়টি তদন্ত করতে দায়িত্ব দেওয়া হয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)।

এছাড়া আশরাফুলের স্ত্রীর সঙ্গে সিলেট মহানগর পুলিশে কর্মরত গোবিন্দ দাসের অনৈতিক সম্পর্কের যে অভিযোগ ওঠে, তা খতিয়ে দেখতে চার সদস্যের তদন্ত কমিটি হয়েছে। গত ১৮ সেপ্টেম্বর গঠিত এই কমিটির প্রধান করা হয় এসএমপির উপকমিশনার তোফায়েল আহমদকে।

তদন্ত কমিটি প্রতিবেদন জমা দিয়েছে কিনা, বুধবার রাতে এমন প্রশ্নে এসএমপির অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসা ‘বিষয়টি জানেন না’ বলে মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: