সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সৎ বাবার যৌন নির্যাতনের ভয়ঙ্কর ঘটনা নিয়ে মুখলেন হলিউড তারকা



বিনোদন ডেস্ক:: এলেন ডি জেনারেস (৬১) এখন হলিউডের সবচেয়ে প্রভাবশালী তারকা। কিন্তু কিশোরী বয়সে নিজের অক্ষমতার কারণে নিজের ওপরই খুব রাগ হয়েছিল মার্কিন এ টিভি উপস্থাপিকার। কারণ সৎ বাবার কাছে যৌন নির্যাতনের শিকার হয়েও তিনি কোনো পদক্ষেপ নিতে পারেননি। কয়েক বছর এ বিষয়ে মুখ খোলার সাহসই পাননি।

দিনের পর দিন নির্যাতনের শিকার হয়েছেন। সবচেয়ে কাছের ব্যক্তি মাকেও বলতে পারেননি। কারণ চাননি মা এ নিয়ে মুষড়ে পড়ুক। কয়েক বছর পর ঘটনাটি মাকে বলেও আরও বেশি হতাশায় ডুবেছিলেন তিনি। কারণ মা তার কথা বিশ্বাস করতে চাননি। ওই ঘটনার পর আরও ১৮ বছর মা তাকে নির্যাতনকারী সেই সৎবাবার সঙ্গে সংসার করেছেন। যদিও পরে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

ডেভিড লেটারম্যানের সাথে এক সাক্ষাৎকারে সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন তিনি। এলেন জানান, যখন ওই যৌন নির্যাতন শুরু হয়েছিল তখন তার বয়স ছিল মাত্র ১৫ অথবা ১৬। তার মা স্তুন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। এলেন বলেন, তিনি (সৎ বাবা) আমাকে বলেছেন যে… মায়ের স্তুনে মাংসপিণ্ড ধরা পড়েছে তাই আমারও বিষয়টা পরীক্ষা করা উচিত। তিনি আমাকে এ বিষয়ে বুঝিয়েছেন এবং তিনি বার বার আমার শরীরে হাত দেয়ার চেষ্টা চালিয়েছেন।

২০০৫ সালেও অ্যালিউর সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন এলেন। কিন্তু এতটা বিস্তারিতভাবে তিনি কখনোই কিছু বলেননি। কিন্তু নারী ও মেয়েদের ক্ষমতায়নের জন্য এবং তাদের সচেতন করার অংশ হিসেবে নিজের গল্প সামনে এনেছেন এলেন। তিনি বলেন, এ ঘটনা আমার জন্য সতিই ভয়ঙ্কর, শুধু একটা কারণে আমি এ নিয়ে বিস্তারিত বলছি কারণ আমি চাই যেন অন্য মেয়েদের জীবনে এমনটা না ঘটে।

সূত্র: এবিসি

সংবাদটি শেয়ার করুন

Developed by: