রবিবার, ৭ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ ৪ দিনের রিমান্ডে



নিউজ ডেস্ক:: সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি পিযুষ কান্তি দে’র দুই মামলায় চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া তার সাথে গ্রেফতার হওয়া তিন সহযোগীকেও দুই মামলায় চারদিনের রিমান্ড দেয়া হয়। রবিবার সকালে সিলেট অতিরিক্ত চিফ মেট্রোপলিটন আদালতের বিচারক মো. মোস্তাইন বিল্লাহ রিমান্ড আবেদন মঞ্জুর করেন। মামলা দুটিতে পুলিশের পক্ষে সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় একটি রিভলবার, রামদা এবং ৫ হাজার ৫৪০ পিস ইয়াবাসহ পিযুষ কান্তি দে-কে আটক করে র‌্যাব। পরে তাদেরকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়। এরপর তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করে গ্র্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: