মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

স্বপরিবারে নেতা খুন : প্রধান আসামি গ্রেপ্তার



15. khunনিউজ ডেস্ক::
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন শ্রমিকদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, তার স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা মামলার প্রধান আসামি হাফিজুর রহমান তনুকে (৩৫) গাজীপুরের টঙ্গি থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার ভোরে টঙ্গির এরশাদ নগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হাফিজুর নিহত চালক রফিকুল ইসলাম বাচ্চুর সহযোগী ছিলেন। তার বাড়ি যশোরে।

ময়মনসিংহ পুলিশ সুপার মইনুল হক জানান, ভোরে এরশাদ নগর থেকে একই পরিবারের চার জনকে হত্যা মামলার প্রধান আসামি হাফিজুর রহমান তনুকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

বর্তমানে তাকে থানা হেফাজতে রাখা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার রাতে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়। এরা হলেন- হবিরবাড়ি ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, তার স্ত্রী পারুল আক্তার, দুই শিশুকন্যা জিনিয়া ও রিমা।

এ ঘটনার একদিন পর ১৬ ডিসেম্বর মঙ্গলবার রাতে নিহত রফিকুলের বাবা ওয়ারেছ আলী বাদী হয়ে ভালুকা থানায় অজ্ঞাত ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওই রাতেই ওই চাঞ্চল্যকর হত্যা মামলাটি অবশেষে ডিবিতে হস্তান্তর করা হয়। ডিবি এএসআই আবুল কাশেম জানান, ডিবি পুলিশ নেত্রকোনা থেকে হোসনা (৩০) ও রফিকুল ইসলাম রফিক (৪২), ময়মনসিংহের ভালুকার সিডস্টোর থেকে হাফিজ (৪৫) বাতেন (৩৫), জোসনা (২৫), সোহেলকে (৩৫) আটক করে জিজ্ঞাসাবাদ করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: