মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

স্ত্রী ও ছেলের জন্য কাঁদলেন সিদ্দিক



বিনোদন ডেস্ক:: ‘আমি চাইলেই এখন বিয়ে করতে পারি। বিয়ে করলে সুন্দরী বউও হয়তো পাওয়া যাবে! আমার প্রাক্তন স্ত্রী মিমও চাইলেই বিয়ে করতে পারে। ভালো ছেলেও হয়তো পাবে সে। কিন্তু আমার ছেলেটা তার মাকে আর পাবে না। ছেলেটার জন্যই কষ্ট হয়। দোয়া করবেন ওকে যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি।’ হাসি খুশি আড্ডার ভিড়ে স্ত্রী-সন্তানকে নিয়ে কথা বলতে বলতেই কেঁদে ফেললেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

সম্প্রতি জাগো নিউজের কার্যালয়ে এসেছিলেন ছোটপর্দার তুমুল জনপ্রিয় এই অভিনেতা। অংশ নিয়েছেন জাগো তারকা অনুষ্ঠানে। শুনিয়েছেন তার অভিনয় জীবনের শুরু থেকে ক্যারিয়ারের ঘটে যাওয়া নানা গল্প। নিজের অভিনয়, ব্যবসা, পরিবার ও ব্যক্তি জীবনের অনেক অজানা কথা বলেছেন তিনি।

এক সময় অনেক নাটক লিখেছেন ও অভিনয় করেছেন সিদ্দিক। দর্শকদের উপহার দিয়েছেন ‘গ্রাজুয়েট’র মতো অনেক জনপ্রিয় নাটক। কমেডি অভিনয়ে নিজেকে এতটাই প্রতিষ্ঠিত করেছিলেন। তার নাম মুখে নিলেই মানুষ হেসে ওঠে এখন। পর্দায় কিংবা পর্দার বাইরে সবখানেই হাসি মুখে দেখা মেলে তার।

হাসি খুশি এই মানুষটি কীভাবে লুকিয়ে রাখেন নিজের কষ্ট। সিদ্দিক সেই রহস্যও উম্মোচন করেছেন জাগো তারকা অনুষ্ঠানে। আবারও নতুন চমক নিয়ে অভিনয় ও লেখালেখিতে নিয়মিত হতে যাচ্ছেন তিনি। কী চমক নিয়ে আসছেন তিনি? জানা যাবে জাগো তারকা অনুষ্ঠানটি দেখলে। এ পর্বে সিদ্দিকের সাক্ষাৎকার গ্রহণ করেছেন লিমন আহমেদ। শিগগিরই জাগো নিউজের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে এই পর্বটি।

সম্প্রতি অভিনেতা সিদ্দিকুর রহমান-মারিয়া মিম দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়। সিদ্দিকের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলছেন মিম। সিদ্দিকও গণমাধ্যমের কাছে তুলে ধরছেন তার নিজের বক্তব্য। ২০১২ সালের ২৪ মে মারিয়া মিমকে ভালোবেসে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালে তারা আরশ হোসেন নামে এক পুত্রের বাবা-মা হন। ছেলে এখন বাবার সাথেই থাকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: