রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

স্ত্রীর সঙ্গে কথা বলতে চান কামারুজ্জামান



1. KAMARUN-ZZAMAN-1নিউজ ডেস্ক::
মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামান স্ত্রীর সঙ্গে একান্তে কথা বলতে চান। গত সোমবার সন্ধ্যায় কামারুজ্জামানের সঙ্গে পরিবারের সদস্যরা দেখা করতে গেলে তিনি এই আব্দার করেন। তখন কারা সংশ্লিষ্টরা তাকে পরবর্তীতে শেষ দেখায় এ সুযোগ দেয়া হবে বলে জানান।

সূত্র জানায়, আত্মীয় স্বজনরা যখন দেখা করতে যান সে সময় কামারুজ্জামান তার স্ত্রীর সঙ্গে একান্তে কিছুক্ষণ কথা বলতে সময় চান কারা কর্মকর্তাদের কাছে। তার এই আরজিতে রাজী হননি কারা কর্মকর্তারা। তারা জানিয়েছেন, এটাই শেষ দেখা নয়। তার সঙ্গে আবারো দেখা করার সম্ভাবনা রয়েছে পরিবারের সদস্যদের। শেষ দেখার সময় তাকে স্বজনদের কাছে পৌঁছানোর সুযোগ দেওয়া হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কামারুজ্জামানকে রাখা হয়েছে ঢাকা কেন্দ্রীয় কারাগারের ফাঁসির মঞ্চের পাশের কনডেম সেলে। গত সোমবার সন্ধ্যায় তার স্ত্রী, সন্তানসহ আত্মীয় স্বজনরা দেখা করতে গেলে কারা কর্মকর্তারা তাদের সেলের সামনে নিয়ে যান। কামারুজ্জামানের আত্মীয়রা গেটের বাইরে থেকে কথা বলেন। এ সময় কামারুজ্জামানকে বিচলিত দেখা যায়নি।

উল্লেখ্য, গত সোমবার রায় পুনর্বিবেচনার আবেদন খারিজ করে পূর্ববর্তী রায় মৃত্যুদন্ড বহাল রাখেন বিচারপতি এসকে সিনহার বেঞ্চ। এই রায়ের প্রতিবাদেঐ দিন জামায়াত ইসলাম ৪৮ ঘণ্টা হরতালের ডাক দেয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: