শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

স্ত্রীর ‘প্রেমিক’কে খুন করে কাটা মুণ্ড নিয়ে থানায় আত্মসমর্পন স্বামীর



images (2)আন্তর্জাতিক ডেস্ক:: নৃশংস প্রতিশোধ! স্ত্রীর প্রেমিককে হত্যা করে কাটা মুণ্ডু নিয়ে সটান থানায় হাজির হল এক ব্যক্তি। মধ্যপ্রদেশের সাগর জেলার বান্ডা থানায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বারখেদা গ্রামের বাসিন্দা ৩০ বছরের মালখান লোধির স্ত্রীর সঙ্গে ওই গ্রামেরই রাঘবেন্দ্রর সম্পর্ক গড়ে ওঠে বলে অভিযোগ। এরই প্রতিশোধ নিতে ২৯ বছরের রাঘবেন্দ্রর মুণ্ড কেটে হত্যা করে মালখান। এরপর তার কাটা মুণ্ডু নিয়ে সটান থানায় গিয়ে হাজির হয় মালখান। পুলিশকে জানায়, রাঘবেন্দ্রকে খুন করেছে সে। পুলিশরাও এই ঘটনায় হতচকিত হয়ে পড়েন। পরে রাঘবেন্দ্রর বাবাও থানায় এসে মালখানের বিরুদ্ধে ছেলেকে হত্যা করার অভিযোগ দায়ের করে। রাঘবেন্দ্রর বাবার অভিযোগ, স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে, এই সন্দেহে মালখান তাঁর ছেলেকে খুন করেছে।

পুলিশ জানিয়েছে, এর আগেও মালখান ও তার স্ত্রী রাঘবেন্দ্রর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: