শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

স্টোভের আগুনে দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ৪জন



agun-300x121নিউজ ডেস্ক:: বুধবার রাতে স্টোভের আগুনে দগ্ধ হয়ে গাবতলীতে ৪জন আহতের ঘটনা ঘটেছে।

রাত ৯টার দিকে গাবতলীর দ্বীপনগরের পুড়াবস্তিতে এ দুর্ঘটনা ঘটে।
দগ্ধরা হলো-শান্তা আক্তার (২০) তার মেয়ে বৃষ্টি আক্তার (৩), মো. রুবেল (১২) ও আবদুল গণি (৪০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, দগ্ধ আবদুল গণি ও রুবেল একই ঘরে থাকতেন। আর তাদের পাশের ঘরে মেয়েকে নিয়ে থাকতেন শান্তা। পাশের ঘরে স্টোভ জ্বালিয়ে রান্না করছিলেন গণি। রান্না চাপিয়ে এক সময় তিনি ঘুমিয়ে পড়েন তিনি। একপর্যায়ে ওই স্টোভ থেকেই আগুন ছড়িয়ে পড়ে।
আগুনে শান্তার শরীর বেশি দগ্ধ হয়েছে। তার অবস্থা এখন সংকটাপন্ন। এছাড়া বাকি ৩জনেরই অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন বার্ন ইউনিটে কর্তব্যরত ডাক্তার সালাউদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: