বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

স্টার স্পোর্টসের বিজ্ঞাপনে বাংলাদেশ-পাকিস্তানকে অপমান



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপের শুরু থেকেই ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টস ভক্তদের উত্তেজনা বৃদ্ধির জন্য নানা ধরনের বিজ্ঞাপন দিচ্ছে। এসব বিজ্ঞাপনের বেশিরভাগই দর্শক প্রত্যাখান করেছে। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে এসব বিজ্ঞাপন নিয়ে সমালোচনা চলেছে।

এরই ধারাবাহিকতায় ভারত-পাকিস্তান ম্যাচকে সামনে রেখে একটি বিতর্কিত স্লোগানের বিজ্ঞাপন রিলিজ করেছে তারা। তবে সেখানে শুধু পাকিস্তানকে নয় বাংলাদেশকেও অপমান করা হয়েছে।

বিজ্ঞাপনে ভারতকে সরাসরি পাকিস্তানের পিতা হিসেবে বলা হয়েছে। আর বাংলাদেশকেও পরোক্ষভাবে ভারতের ছেলে বলা হয়েছে। বিজ্ঞাপনের বাংলাদেশকে পাকিস্তানের ভাই হিসেবে দেখানো হয়। সেখানে বাংলাদেশ পাকিস্তানকে বলছে, ভাই সপ্তমবারের মতো সুযোগ এসেছে। বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলতে যাচ্ছো, শুভকামনা।

তখন পাকিস্তান বাংলাদেশকে বলছে, চেষ্টা করা উচিত। চেষ্টা করলে জয় এক না এক সময় আসবেই, এমনটা বাবা বলতো। তখন পাশ থেকে ভারত বলে উঠে, চুপ পাগল; আমি এমন কথা কখন বলেছি?

প্রসঙ্গত, ভারত পাকিস্তানের মধ্যকার বিশ্বকাপের খেলা হবে আগামী ১৬ জুন ম্যানচেস্টারে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: