শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

স্কুলছাত্রীকে যৌনপল্লীতে বিক্রির চেষ্টা : আটক ১



faridul_goalandaনিউজ ডেস্ক :: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির চেষ্টাকালে এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ফরিদুল ইসলাম (২৮) নামের একজনকে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে স্থানীয়দের কাছে খবর পেয়ে ওই যৌনপল্লীর প্রবেশপথ থেকে স্কুলছাত্রীকে উদ্ধার ও ফরিদুলকে আটক করা হয়। ফরিদুল কালুখালী উপজেলার মৃগী পাতুরিয়া গ্রামের মোবারক খানের ছেলে।

ওই ছাত্রী জানায়, খুলনায় একটি ওষুধ কোম্পানিতে বাবার চাকরির সুবাদে সপরিবারে তারা সেখানে থাকে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ে। সম্প্রতি আকাশ নামের এক সহপাঠীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে গত শুক্রবার পরিবারের সদস্যরা তাকে বকাঝকা ও মারধর করেন। এতে অভিমানে করে সে পরদিন বাসে চড়ে ঢাকায় চলে আসে। গাবতলী টার্মিনালে সারাদিন বসে থাকার পর আকাশ নামের আরেক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। অসহায়ত্বের কথা শুনে তিনি ওই রাতে তাকে স্থানীয় এক বাসায় থাকতে দেন। সেখান থেকে রোববার সকালে চাকরির জন্য সাভারের নবীনগরে যাওয়ার পর তাকে হারিয়ে ফেলে সে।

সে আরও জানায়, পরে বিকেলে সেখানকার একটি বাস কাউন্টারের সামনে ফরিদুলের সঙ্গে তার পরিচয় হয়। তার সমস্যার কথা শোনার পর চাকরি দেয়ার আশ্বাস দিয়ে স্থানীয় এক বাসায় তাকে আটকে রাখেন তিনি। সোমবার দুপুরে তাকে দৌলতদিয়া ঘাটে নিয়ে একটি খাবারের হোটেলে বসিয়ে রাখে ফরিদুল। এরপর তাকে যৌনপল্লীতে বিক্রির চেষ্টা করতে থাকেন তিনি। বিষয়টি বুঝতে পেরে স্থানীয়দের কাছে সাহায্য চায় সে। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে দৌলতদিয়া যৌনপল্লীর প্রবেশপথ থেকে তাকে উদ্ধার ও ফরিদুলকে আটক করে পুলিশ।

গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নাসির উল্লাহ জানান, স্কুলছাত্রীকে আটকে রাতে ধর্ষণের কথা স্বীকার করেছে ফরিদুল। এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) নাজমুল হুদা বাদী হয়ে মানবপাচার আইনে একটি মামলা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: