রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

স্কলার্স হোমের ছাদ থেকে পড়ে যাওয়া ফাবিয়ানের অবস্থা আশংকাজনক, দোয়া কামনা



নিউজ ডেস্ক:: সিলেটের স্কলার্স হোমের শিবগঞ্জ ক্যাম্পাসে ৫ তলার ছাদ থেকে পড়ে যাওয়া চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ফাবিয়ান চৌধুরী অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন ফাবিয়ানের পিতা ফারজিন আলম চৌধুরী। সে বর্তমানে ঢাকা গ্রীন রোডে অবস্থিত গ্রীন লাইফ হাসপাতালে লাইফ সাপোর্টে আছে।

বিশ্বনাথ কান্দিগ্রাম নিবাসি টিলাগড়ের বাসিন্দা ফারজিন আলম চৌধুরী আরও জানান, প্রতিদিনের মতো তিনি ফাবিয়ানকে স্কুল থেকে আনতে গিয়ে স্কুলের গেটের বাইরে অপেক্ষায় ছিলেন, প্রায় ছাত্রছাত্রী বের হয়ে গেলে ফাবিয়ান না আসাতে ভিড়ের মধ্যে তার সহপাঠী একজনকে ফাবিয়ানের খবর নেন, সে আবেগ আপ্লুত কন্ঠে জানায় ফাবিয়ান পড়ে গেছে তাকে একটি রুমে মাথায় পানি দেয়া হচ্ছে। সঙ্গে সঙ্গে তিনি ভেতরে গিয়ে ছেলের অবস্থা দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। তখন তিনি এম্বুলেন্স ডাকা হয় নাই শুনে সিএনজি করে তাকে হাসপাতালে নিয়ে যান।

এম আহমদ টি এন্ড কোম্পানীতে কর্মরত ফারজিন আলম চৌধুরী বলেন, স্কুল কর্তৃপক্ষের খামখেয়ালির কারণে আমার ছেলের আজ এই অবস্থা। তিনি সবার কাছে তাঁর ছেলের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, গত সোমবার দুপুর ২ টায় স্কলার্স হোম স্কুল শিবগঞ্জ শাখার ৫ তলার ছাদ থেকে পড়ে ৪র্থ শ্রেণীর ছাত্র ফাবিয়ান গুরুতর আহত হয়। প্রত্যক্ষদর্শী এবং অন্য একজন অভিবাবক জনৈক ব্যাংক কর্মকর্তা জানান ঘটনার দিন স্কুল ছুটির পর বেলা ২ টায় ফাবিয়ান স্কুলের ছাদে ছাত্র-ছাত্রীদের জন্য টিনসেডের নির্ধারিত টয়লেটে প্রসাব করতে গিয়ে ছাদ থেকে নিচে পড়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: