সোমবার, ৩০ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ



প্রবাস ডেস্ক:: সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১১ জন বাংলাদেশির মধ্যে ৯ জনের নাম প্রকাশ করেছে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট। ১৬ অক্টোবর মদিনা থেকে ১৯০ কিলোমিটার দূরে আল আকহাল নামের এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে যে ৯ বাংলাদেশির নাম প্রকাশ করা হয়েছে তারা হলেন- মোক্তার, বেলাল, হুমায়ুন, নাছির, রুহুল আমিন, মনু মিয়া, হাকিম, সাকিব ও ফারুক। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

রিয়াদ বাংলাদেশ দূতাবাস ও জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট সূত্রে জানা গেছে, বাসটিতে ভ্রমণকারী বাংলাদেশি যাত্রীরা বৈধ কাগজপত্র জমা না দেয়ায় পরিচয় শনাক্ত করতে কিছুটা দেরি হচ্ছে। যাদের নাম প্রকাশ করা হয়েছে তারা যদি নিখোঁজ থাকে তাদের পরিবারকে রিয়াদ বাংলাদেশ দূতাবাস অথবা জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটে জেনারেল যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, ১৬ অক্টোবর সৌদির রাজধানী রিয়াদের বাথা এলাকার দার আল মিকাত উমরাহ অফিস থেকে ছেড়ে যাওয়া বাসটিতে ৪০ জন উমরাহ যাত্রী ছিলেন। যাদের মধ্যে ৩৬ জন দুর্ঘটনাস্থলে মারা যান,আহত হন বাকি চারজন। শনিবার বাংলাদেশ কনস্যুলেট জেদ্দার শ্রম কল্যাণ উইং এক বিজ্ঞপিতে জানায়, নিহত ৩৬ জনের মধ্যে ১১ জন ছিল বাংলাদেশি।

ওই দুর্ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন এমন প্রবাসীদের পরিবারের সদস্য/আত্মীয়/বন্ধু-বান্ধব/পরিচিত জনকে জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল/বাংলাদেশ দূতাবাস, রিয়াদ-এ যোগাযোগ করার জন্য আহ্বান জানানো হয়েছে। যোগাযোগ: মুহাম্মদ মুহসিন, অনুবাদক কাম আইন সহকারী, মোবাইল- ০৫৫৭৪৯৭৮৬২।

সংবাদটি শেয়ার করুন

Developed by: