বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সোশ্যাল মিডিয়াতেও অপ্রতিদ্বন্দ্বী অমিতাভ বচ্চন



bigbsocialmedia-300x166বিনোদন ডেস্ক:: অমিতাভ বচ্চন। বয়স তাঁর মাত্র ‘৭২’। এই বয়সেও যে জনপ্রিয়তার নিরিখে তাঁর সমকক্ষ কেউ নেই সেটাই আরও একবার প্রমাণিত হয়ে গেল টুইটারে।
পুত্রসম বলিউডি তারকারা তাঁর থেকে ঢের পিছনে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সব থেকে জনপ্রিয় বলিউড তারকার খোঁজে করা একটি বিশ্লেষণমূলক রিপোর্ট অনুযায়ী এক নম্বরে রয়েছেন মেগা স্টার বিগ বি। তর্কাতীতভাবে ভারতের সর্বকালের সবথেকে জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটারে ফলোয়ারের সংখ্যা ১২০ লক্ষ।
কিছুটা আশপাশে আছেন শাহরুখ খান। তাঁর ফলোয়ারের সংখ্যা ১০৪ লক্ষ। আমির খানের ফলোয়ার সংখ্যা ১০১ লক্ষ, সালমান খানের ৯৫ লক্ষ, হৃতিক রোশনের ৭৭ লক্ষ।
তবে, কিছুটা অবাক করা হলেও টুইটারে ফলোয়ারের সংখ্যার বিচারে বলিউড অভিনেতাদের মধ্যে সেরা দশে রয়েছেন অভিষেক বচ্চনও। তার ফলোয়ার সংখ্যা ৫৪ লক্ষ।
অভিনেত্রীদের মধ্যে এই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া(ফলোয়ার সংখ্যা ৮ লক্ষ), দীপিকা পাডুকোন, সোনম কাপুর ও সোনাক্ষী সিনহা।
‘TO THE NEW’ নামের একটি ডিজিটাল সার্ভিসের সমীক্ষা অনুযায়ী টুইটারে অমিতাভ শুধু জনপ্রিয় নন, তিনি বলিউড সহ সমস্ত ভারতীয় অভিনেতাদের মধ্যে টুইটারে সব থেকে বেশি অ্যাকটিভ।
প্রতিদিন গড়ে ২০টি করে টুইট, রি-টুইট ও রিপ্লাই করেন তিনি। সেই তুলনায় ছেলে অভিষেকের গড় টুইটের সংখ্যা ১০।
এছাড়াও অনুপম খের, শাহরুখ খান, সোনাক্ষী সিনহাও টুইটারে বেশ জনপ্রিয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: