সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সোমবার আদালতে নেয়া হতে পারে সালাহ উদ্দিনকে



10. salauddinনিউজ ডেস্ক::
ভারতের মেঘালয়ে বন্দী বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে আগামী সোমবার শিলং আদালতে নেয়া হতে পারে। শনিবার ও রোববার শিলং এ ছুটি থাকায় খুব সম্ভব সালাহ উদ্দিনকে আগামী সোমবার আদালতে নেয়া হচ্ছে এমন আভাস দিয়েছেন পুলিশ কর্মকর্তা কমলেশ প্রসাদ সিং।

কমলেশ প্রসাস সিং যে থানার ইনচার্জ সেই থানায় বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদের বিরুদ্ধে বৈধ কাগজপত্র ছাড়া ভারতের অনুপ্রবেশের দায়ে মামলা হয়েছে।
শিলং হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন সালাহ উদ্দিন মোটমুটি সুস্থ আছেন, বড় কোনো সমস্যা নেই। তবে হাসপাতাল থেকে এখনো ছাড়ার কোনো আদেশ দেয়া হয়নি সালাহ উদ্দিন আহমেদকে।

বিএনপি নেতা সালাহ উদ্দিনের পক্ষে এখনো কোনো আইনজীবী নিয়োগ দেয়া হয়নি। ব্যক্তিগতভাবে সালাহ উদ্দিন আহমেদ তার উন্নত চিকিৎসার জন্যে সিঙ্গাপুরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। এর আগেও তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছেন। কিন্তু আইনগত ভাবে তার বিরুদ্ধে ভারতের ফরেনার্স এ্যাক্ট অনুযায়ী মামলা হওয়ায় সিঙ্গাপুরে তার চিকিৎসা এক প্রকার অনিশ্চিত বলা যায়।

এ অবস্থায় সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী ভিসা পেলে ভারতে পৌঁছনোর পরে তার পরিবার সিদ্ধান্ত নেবে কিভাবে আইনী লড়াইয়ের মোকাবেলা করে সালাহ উদ্দিন আহমেদ কে ভারত থেকে বাংলাদেশে ফেরত বা সিঙ্গাপুরে চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া যায়।

শিলংয়ের সিভিল হাসপাতালের চিকিৎসকেরা বলে আসছেন যে শারীরিক আর মানসিকভাবে স্থিতিশীল আছেন সালাউদ্দিন আহমেদ। অর্থাৎ হাসপাতালের ছাড়পত্র দেয়ার ব্যাপারে আর কোনো সমস্যা হবার কথা নয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: