শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

সেনা মোতায়েন নিয়ে বৈঠক আজ



senaনিউজ ডেস্ক::
ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে কি না, সেই প্রসঙ্গে নির্বাচন কমিশনে আজ দ্বিতীয় দফায় একটি বৈঠক অনুষ্ঠিত হবে। রোববার প্রথম দফা বৈঠকে এ প্রসঙ্গে বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার মতামত নেয়া হয়েছিল বলে কমিশন সূত্র জানিয়েছিল। নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ বলেন, রোববার কোনো সিদ্ধান্ত হয়নি। শুধু আলাপ-আলোচনা হয়েছে। আজ আবার আমরা বসবো। বিকাল নাগাদ সিদ্ধান্তের কথা জানাতে পারবো।

বিরোধী দলগুলো সমর্থিত বিভিন্ন প্রার্থীদের অব্যাহত দাবির মুখেই নির্বাচন কমিশন সেনা মোতায়েনের প্রসঙ্গটি আমলে এনেছে। তবে বাংলাদেশের একাধিক স্থানীয় দৈনিক পত্রিকা তাদের খবরে বলছে, সেনা মোতায়েনের পক্ষে রোববারই সিদ্ধান্ত নিয়েছে ফেলেছে নির্বাচন কমিশন। এ অনুযায়ী আগামী ২৫ এপ্রিল থেকে ৪ দিনের জন্য ঢাকা ও চট্টগ্রামে পুলিশ, র‍্যাব ও অন্যান্য বাহিনীর পাশাপাশি সেনাবাহিনীর সদস্যদের মোতায়েন করা হবে। তবে এসব খবর উড়িয়ে দিয়ে শাহনেওয়াজ বলেন, সিদ্ধান্ত হলে তো আজকে আর বৈঠকের দরকার হতো না। এখানে উল্লেখ করা যেতে পারে, বিরোধী দলগুলো প্রথম থেকেই এ নির্বাচনে সেনা মোতায়েনের দাবি জানিয়ে আসছে।

সূত্র : বিবিসি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: