বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের ‘হাতাহাতি’, ভিডিও ভাইরাল



বিনোদন ডেস্ক:: ‘সূর্যবংশী’ ছবির সেটে পরিচালক রোহিত শেঠির সঙ্গে মারামারি করেছেন অক্ষয় কুমার। সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, অক্ষয় ও রোহিত দুই জনেই একে অন্যের ওপর ঝাঁপিয়ে পড়েন এবং মারামারি করেন। পরে সেটের অন্যরা এসে দুই জনকে সামলান। ভিডিও দেখে বোঝার উপায় নেই, তবে মজার ছলেই মারামারি করেছেন অক্ষয় এবং রোহিত।

ঘটনাটা রেকর্ড করেন সিনেমারই কোনও ক্রু মেম্বার। ৩০ সেকেন্ডের ওই ভিডিও দেখা গিয়েছে, ক্যাটরিনা একটি খবর দেখিয়ে বলছেন, ‘ব্রেকিং নিউজ। অক্ষয় আর অভিযোগ মারামারি করছেন।’ আর তারপরই শুরু হয় মারামারির দৃশ্য। দু’দিক থেকে দু’জন একে অপরের উপর যেন উড়ে এসে হামলা করেন।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছেছেন রোহিত। ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে আগামী বছর মার্চে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: