রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র ইভেন্ট “সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ আনন্দ” সম্পন্ন



সিলেট ডেস্ক:: পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ভাগাভাগি করে নিতে ৩১ মে ২০১৯ ইং তারিখ রোজ শুক্রবার বিকেল বেলা ৪ ঘটিকায় শ্রীমঙ্গল কলেজ রোডস্থ চারুকলা প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র ইভেন্ট “সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ আনন্দ” অনুষ্ঠিত হয়।

উক্ত ইভেন্টের মাধ্যমে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদ বস্ত্র অর্থাৎ ঈদের নতুন কাপড় তুলে দেওয়া হয়।ঈদের আগেই নতুন কাপড় হাতে পেয়ে শিশুরা আনন্দ-উল্লাসে মেতে উঠে।

শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. শামীম মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ নাদির হোসেনের পরিচালনায় উক্ত ইভেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি ইসমাইল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের এ.এস.আই নোয়াব আলী,দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি অনুজ কান্তি দাশ এবং ছিন্নমূল সমাজ কল্যান সংস্থার সভাপতি তাপস দাস।

শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃশামীম মিয়া জানান এই ইভেন্ট আয়োজন করতে গিয়ে সংগঠনের প্রতিটি সদস্য নিরলস ভাবে টানা পরিশ্রম করে গেছেন। আর ইভেন্ট শেষে সুবিধাঞ্চিত শিশুদের মুখের হাসিই ছিল নাকি তাদের এই আয়োজনের সবচেয়ে বড় প্রাপ্তি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: