বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়কের প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়কের গোবিন্দগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে সড়কের দুই পাশে থাকা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার সড়ক ও জনপথ বিভাগের উপ-সচিব নির্বাহী ম্যাজিস্ট্রেট এই অভিযান পরিচালিত করেন।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় কমিশনার কাজী নজরুল ইসলাম বলেন, সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়ক প্রশস্তকরণের কাজ চলছে। তাই সড়কের দুই পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। এর আগেও উচ্ছেদ অভিযান হয়েছে। এক সময় সড়কের দুইপাশে প্রায় চারশ অবৈধ স্থাপনা ছিল। বিভিন্ন সময় উচ্ছেদ অভিযানে ফলে এখন অবৈধস্থাপনার সংখ্যা কমেছে। সুনামগঞ্জ-সিলেট সড়কের দুই পাশে থাকা অবৈধস্থাপনা উচ্ছেদ অভিযান নিয়মিত হয়ে আসছে। একবার উচ্ছেদ হলে আবারও লোকজন স্থাপনা তৈরি করে ফেলেন। সড়কের বিভিন্ন বাজার এলাকা দুই পাশে অবৈধ স্থাপনার কারণে যেমন দুর্ঘটনা ঘটে, পাশাপাশি যানবাহন ও মানুষের চলাচলেও সমস্যা হয়।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ সহকারী প্রকৌশলী রমজান আলী জানান, সুনামগঞ্জ-সিলেট- সড়কের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকা থেকে মঙ্গলবার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। এই অভিযান ছাতক, জাউয়া,পাগলা, নীলপুর বাজারে এসব অভিযান অব্যাহত থাকবে। একেবারে সুনামগঞ্জ শহরে এসে অভিযান শেষ হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: