রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সুনামগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে প্রাণ হারালেন ৬ জন



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনা সংঘর্ষে ছয় যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত পাঁচজন। রোববার সকাল ৭টার দিকে দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়ার গনিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লিমন পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের দিরাই পয়েন্টে যাত্রীদের নামিয়ে দেয়।

এরপর ফের সুনামগঞ্জ জেলা সদরে যাওয়ার পথে ওই পয়েন্টে দিরাইমুখী অপর একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লেগুনার ছয় যাত্রী ঘটনাস্থলেই নিহত এবং আহত হন অন্তত পাঁচ যাত্রী। আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর মডেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরপরই বাসে থাকা চালক ও হেলপার পালিয়ে গেলেও পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: