সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সুনামগঞ্জে ইসলামী ব্যাংকের ক্যাশ কাউন্টার থেকে গ্রাহকের টাকা নিয়ে পলায়ন



8. islami bankসুনামগঞ্জ সংবাদদাতা::
সুনামগঞ্জ ইসলামী ব্যাংকের ক্যাশ কাউন্টারের টেবিল থেকে গ্রাহকের ১ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। বুধবার দুপুর সাড়ে ১২টায় শহরের লন্ডন ম্যানশনের ইসলামী ব্যাংকের কার্যালয়ে এ ঘটনা ঘটে। পুলিশ ও ইসলামী ব্যাংক সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টায় শহরের ষোলঘর এলাকার বালু-পাথর ব্যবসায়ী মাহবুব ইসলাম ইসলামী ব্যাংকে টিটি করতে নগদ ১ লক্ষ টাকা নিয়ে জমা কাউন্টারের লাইনে দাড়ান। এসময় তার পিছন থেকে প্রতারক চক্রের এক সদস্য টাকা নিচে পড়ে গেছে বলে তার দৃষ্টি অন্যদিকে সরিয়ে নেয়। গ্রাহক নিচের দিকে দৃষ্টি দিলে প্রতারক চক্রের অপর সদস্য ক্যাশ কাউন্টারের টেবিলে রাখা তার ১ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে টাকা ক্যাশ কাউন্টারের সামনে না পেয়ে তিনি চারদিকে চেয়ে দেখেন প্রতারক চক্র ততক্ষণে উধাও হয়ে গেছে।

ইসলামী ব্যাংক সুনামগঞ্জ শাখার ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম বলেন, গ্রাহক টিটি করতে নগদ ১ লক্ষ টাকা ব্যাংকে নিয়ে এসেছিলেন। ক্যাশ কাউন্টারের সামনে টেবিলে রাখার পর আমাদের কাছে জমা দেওয়ার আগেই প্রতারক চক্র তার টাকা নিয়ে গেছে। এ বিষয়ে আমরা সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়ার জন্য আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে ব্যবস্থা নিতে অনুরোধ জানিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: