বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সুইমিংপুলে ভেঙে পড়লো বিমান, নিহত ৯



আন্তর্জাতিক ডেস্ক:: ফিলিপাইনের রাজধানী ম্যানিলার কাছে রোববার একটি এয়ার অ্যাম্বুল্যান্স বিধ্বস্তের ঘটনায় কমপক্ষে নয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত দুইজন।

রোববার সন্ধ্যায় রাজধানী ম্যানিলা থেকে ৩৭ মাইল দূরে লাগুনা প্রদেশের ক্যালাম্বা সিটিতে অবস্থিত এক রিসোর্টের সুইমিং পুলে এয়ার অ্যাম্বুল্যান্সটি ভেঙে পড়ে। সঙ্গে সঙ্গে বিমানটিতে আগুন ধরে যায় এবং এতে থাকা নয়জনই ঘটনাস্থলে প্রাণ হারান। এ সময় আতঙ্কিত লোকজন ভয়ে ছুটাছুটি করতে থাকে। এ দুর্ঘটনায় বিমানের বাইরে ঘটনাস্থলে থাকা দুইজন আহত হয়েছেন বলেও জানা যায়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সামাজিক মাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, ঘটনাস্থল থেকে ধোঁয়া উড়ছে। জরুরি উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে উদ্ধারকাজ চালাচ্ছে। তারা এসময় সাধারণ মানুষদের ঘটনাস্থলে ভিড় না করার অনুরোধ করেন।

স্থানীয় ইমার্জেন্সি অফিসার জেফরি রদ্রিগেজ বলেন, আমাদের ধারণা, বিধ্বস্তের ঘটনায় এয়ার অ্যাম্বুল্যান্সের কোনো আরোহীই বেঁচে নেই।

স্থানীয় পুলিশ জানায়, বিধ্বস্তের এই ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।তারা ওই এয়ার অ্যাম্বুল্যান্সের আরোহী নয়। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ফিলিপাইনের বিমান কর্তৃপক্ষ জানান, ওই বিমানটি যখন ম্যানিলার ২৫ নটিক্যাল মাইল দূরে রাডার থেকে বিচ্ছিন্ন হয়ে যায়, তখন এতে ছয়জন যাত্রী ও দুইজন পাইলট ছিলেন। তাৎক্ষণিকভাবে এ দুর্ঘটনার কারণ জানা যায়নি। কারণ খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে স্থানীয় তদন্তকারীরা।

সূত্র: গালফ নিউজ

সংবাদটি শেয়ার করুন

Developed by: