মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস বন্ধের দাবিতে ধর্মঘট



নিউজ ডেস্ক:: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতি। সোমবার (১৮ নভেম্বর) সকাল ৬টা থেকে এই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতির সভাপতি রিমাদ আহমদ রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক দীর্ঘদিন ভাঙ্গাচোরা থাকার কারণে এ সড়কে যান চলাচল স্বাভাবিক ছিল না। সে সময়ে সাধারণ পরিবহনের মাধ্যমে যাত্রীসেবা প্রদান করা হয়েছে। হঠাৎ করে জনবহুল এ সড়কে বিআরটিসি বাস চালু করে নিয়মনীতির লঙ্ঘন করা হয়েছে। ফলে এ সড়কে সাধারণ পরিবহনের মালিক ও শ্রমিকরা ক্ষতির সম্মুখীন হয়েছেন। মালিক ও শ্রমিকদের যৌথসভার সিদ্ধান্ত অনুযায়ী এই অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে।

এর আগে এই সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবি জানিয়ে গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) প্রশাসনের বিভিন্ন পর্যায়ে স্মারকলিপি প্রদান করেন সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস ও সিএনজিচালিত অটোরিকশা মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: