শুক্রবার, ৭ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস বন্ধের দাবিতে ধর্মঘট



নিউজ ডেস্ক:: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতি। সোমবার (১৮ নভেম্বর) সকাল ৬টা থেকে এই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতির সভাপতি রিমাদ আহমদ রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক দীর্ঘদিন ভাঙ্গাচোরা থাকার কারণে এ সড়কে যান চলাচল স্বাভাবিক ছিল না। সে সময়ে সাধারণ পরিবহনের মাধ্যমে যাত্রীসেবা প্রদান করা হয়েছে। হঠাৎ করে জনবহুল এ সড়কে বিআরটিসি বাস চালু করে নিয়মনীতির লঙ্ঘন করা হয়েছে। ফলে এ সড়কে সাধারণ পরিবহনের মালিক ও শ্রমিকরা ক্ষতির সম্মুখীন হয়েছেন। মালিক ও শ্রমিকদের যৌথসভার সিদ্ধান্ত অনুযায়ী এই অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে।

এর আগে এই সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবি জানিয়ে গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) প্রশাসনের বিভিন্ন পর্যায়ে স্মারকলিপি প্রদান করেন সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস ও সিএনজিচালিত অটোরিকশা মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: