বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেট ওসমানী বিমানবন্দরে ৩ কেজি স্বর্ণসহ যাত্রী আটক



নিউজ ডেস্ক:: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩ কেজি স্বর্ণসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় ওমানের মাসকট থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইট থেকে আবির হোসেন (৩১) নামের ওই যাত্রীকে আটক করা হয়।

আবির হোসেন নোয়াখালী জেলার হাতিয়ার আব্দুল আজিজের ছেলে। তিনি ওমানের মাসকাট থেকে আসছিলেন। তার গন্তব্যস্থল ছিল ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর।ওসমানী বিমানবন্দরে কর্মরত গোয়েন্দা সংস্থা এনএসআই’র এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আবির হোসেনের হাতব্যাগ তল্লাশি করে ২৫টি স্বর্ণের বার এবং ১০০ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কার জব্দ করা হয়। বারগুলোর ওজন ২ কেজি ৯০০ গ্রাম।

৩ কেজি স্বর্ণসহ যাত্রী আটকের বিষয়টি নিশ্চিত করে ওসমানী বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তা নুরুল আমিন জানান, আবির হোসেনকে মামলা সহযোগে বিমানবন্দর থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: