সোমবার, ১ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

সিলেট আসছেন তিশা



t1বিনোদন ডেস্ক :: গত বছর ঈদুল আযাহায় প্রচারিত হয়েছে তিশা অভিনীত টেলিফিল্ম ‘রাতারগুল’। সুমন আনোয়ারের পরিচালনায় টেলিফিল্মটি সবমহলেই প্রসংশিত হয়। একই মাত্রার স্বাদ নিয়ে এবার আসছে তিশার ‘কালাগুল’।

দর্শক এবং সমালোচকমহলে বিপুল সাড়া পেয়েই মূলত ‘রাতারগুল’ ট্রিলজি করার কথা ভেবেছেন নির্মাতা সুমন আনোয়ার। আর তারই দ্বিতীয় প্রয়াস ‘কালাগুল’। এ টেলিফিল্মের মূল চরিত্র ঠিক থাকলেও গল্পের প্রয়োজনে বদলে যাবে অন্যান্য চরিত্র। তিশার সঙ্গে অভিনয় করবেন ইন্তেখাব দিনার, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।

এ প্রসঙ্গে সুমন আনোয়ার বলেন, ‘রাতারগুল করার সময়ই ভেবেছি ট্রিলজি করার কথা। এই জায়গাটা আরও অনেকভাবেই ব্যবহার করা যায়। এমনকি গল্পটারও আরও অনেক কিছু বলার থেকে যায়। তবে কাহিনি কিংবা উপস্থাপনে ধারাবাহিকতা থাকবে না।’ নতুন এই টেলিফিল্মের চিত্রনাট্য লিখেছেন স্বয়ং পরিচালক। গল্প নিয়ে তিনি বলেন, একটি মেয়ের যাত্রাপথ এবং জীবনসংগ্রাম সাদৃশ্য নতুন করে তুলে ধরা হবে ‘কালাগুল’ টেলিফিল্মে।

টেলিফিল্মটি ঈদ উপলক্ষে বাংলাভিশনে প্রচার হবে বলে জানান সুমন অানোয়ার।শুটিং ইউনিট নিয়ে সিলেট জেলার গোয়াইনঘাটের জলাবন রাতারগুলে যাবেন পরিচালক। সেখানে ২৬ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত টানা শুটিং চলবে ‘কালাগুল’ টেলিফল্মের।

সংবাদটি শেয়ার করুন

Developed by: