রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে হকারদের মারধর করলেন মেয়র আরিফ



নিউজ ডেস্ক:: সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের ফুটপাতের কাপড় বিক্রি করছিলেন আনহার মিয়া। তিনি বলেন, আমরা গরীব মানুষ। তাই এখানে বসি। সন্ধ্যা পর আমি আমার ছেলেকে এখানে বসিয়ে একটু বাইরে গিয়েছিলাম। কিছুক্ষণ পরে এসে দেখি মেয়র শার্ট নিয়ে যাচ্ছেন। এসময় আমি এসে শার্টগুলো ফুটপাত থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি ছেলের সামনেই আমাকে লাথি দেন।

বুধবার সন্ধ্যার পর নিজের গাড়িতে করে জিন্দাবাজার থেকে চৌহাট্টার দিকে যাচ্ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। জিন্দাবাজার আল হামরা শপিং সেন্টারের সামনে আসামাত্র হুট করে গাড়ি থেকে নেমে পড়েন মেয়র। এসময় ফুটপাতে পোশাকসহ বিভিন্ন পণ্যের পসরা সাজিয়ে বসেছিলেন হকাররা।

গাড়ি থেকে নেমেই মেয়র ফুটপাতে রাখা এসব কাপড় টেনে নিয়ে যেতে শুরু করেন। ফুটপাতের ব্যবসায়ীদের অভিযোগ, মেয়র কাউকে উচ্ছেদ না করিয়ে বিক্রির জন্য রাখা ব্যবসায়ীদের কাপড় নিয়ে যান। এ সময় হকারকে মারধরও করেন মেয়র। মেয়র আরিফ ফুটপাতের ৩ জন হকারের কাছ থেকে ১৫টি জ্যাকেট, ১০টি শার্ট ও ১০ টি টি-শার্ট নিয়ে যান।

জিন্দাবাজার মোতালিব ভিলার সামনের ফুটপাতে শীতের জ্যাকেট নিয়ে বসেছিলেন মুরাদ হোসেন। তিনি বলেন, মেয়র সাহেব হঠাৎ এসে আমার ১৫টি জ্যাকেট নিয়ে যান। আমি অনেক অনুনয় করলেও তিনি জ্যাকেটগুলো ফিরিয়ে দেননি।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নিয়মিতই নগরীর ফুটপাত থেকে ভাসমান ব্যবসায়ীদের উচ্ছেদে অভিযান চালাচ্ছেন। তবে অভিযানের পরই আবার ফুটপাতে দখল করে নেয় হকাররা। বুধবার রাতের অভিযান প্রসঙ্গে জানতে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বক্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: