সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১



ftrrffffaaaস্টাফ রিপোর্টার ::
সিলেটের লালাবাজার এলাকায় হবিগঞ্জ এক্সপ্রেস বাসের সাথে একটি ঔষধ কোম্পানীর পিকআপ’র সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকাল ১০টার এ ঘটনায় ঘটনাস্থলেই ২জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় একজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহা সড়কের লালাবাজা ফাসিগাছ নামক স্থানে হবিগঞ্জ এক্সপ্রেস নামের একটি বাস ও একটি কাভার্ড ভ্যান গাড়ির মুখামুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জন নিহত হন। এছাড়াও বাসের কয়েকজন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

বাসটি হবীগঞ্জ থেকে সিলেট আসছিল। আর কাভার্ড ভ্যানটি সিলেট থেকে ঢাকার দিকে যাচ্ছিল। তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল আমল ফজল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, সড়ক দুর্ঘটনারপর এলকাবাসী সড়ক অবরোধ করেছে। এতে ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: