মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

সিলেটে বিএনপির সমাবেশ যথাসময়ে হবে: ডা. জাহিদ



নিউজ ডেস্ক:: কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ যথাসময়ে যথাস্থানে হবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন।

এর আগে সোমবার রাত ৯টার দিকে সিলেট কোতয়ালী থানার বরাত দিয়ে কে বা কাহারা ছড়িয়ে দেয় যে সিলেটে বিএনপির সমাবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর প্রেক্ষিতে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালেও এ ধরণের সংবাদ প্রচার হয়।

এ বিষয়ে জানতে চাইলে সিলেটে অবস্থান করা বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন বলেন, সিলেটে পূর্বঘোষিত সমাবেশ সিলেট রেজিস্ট্রারি মাঠেই দুপুর দুইটায় অনুষ্ঠিত হবে।সমাবেশে ঢাকা থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা যোগ দেবেন। এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের কোনো রকম বিভ্রান্তিতে না পড়ার আহবান জানান তিনি।

ডা. জাহিদ বলেন, আমি নিজে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। এ ছাড়া বিএনপির মহাসচিব স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছেন। সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার জন্য ইতোমধ্যে সব রকমের প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে।

তিনি সিলেট বিভাগের বিএনপির সকল পর্যায়ের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে যথা সময়ে সমাবেশে যোগ দেওয়ার আহবান জানিয়েছেন। জানতে চাইলে সিলেটে অবস্থান করা বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, আমি রেজিস্ট্রারি মাঠ পরিদর্শন করেছি। সেখানে মঞ্চ নির্মাণ সম্পন্ন হয়েছে। যথা সময়ে সমাবেশ হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: