বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক আইএজে কমিটির সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

সিলেটে পাসপোর্ট পাচ্ছেন না গ্রাহকরা, ভোগান্তি চরমে



নিউজ ডেস্ক:: সিলেট আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের সময়মত পাসপোর্ট ডেলিভারী দেয়া হচ্ছেনা। আর কি কারনে এমন হচ্ছে তাও জানা সম্ভব হচ্ছেনা। এনিয়ে ভোগান্তিতে পড়েছেন পাসপোর্ট গ্রহীতারা।

জানা যায়, গত প্রায় এক সপ্তাহ থেকে পাসপোর্ট ডেলিভারীর নির্ধারিত সময়ের পরেও তা ডেলিভারী দেয়া হচ্ছেনা। রশিদ নিয়ে অফিসে গেলে বলা হচ্ছে পরে যাওয়ার জন্য। কিন্তু ঠিক কত দিন পরে যাবেন তাও বলছেনা কর্তৃপক্ষ।পাসপোর্ট ডেলিভারী নিতে আসা একাধিক ব্যক্তির সাথে কথা বলে বিষয়টি জানা গেছে। এ নিয়ে জানতে চাইলে সংশ্লিষ্ট কর্মকর্তারা গণমাধ্যমের সাথেও কথা বলছেননা।

পাসপোর্ট নিতে আসা ফরহাদ জানান, তিনি জরুরী ভিত্তিতে জন্য এক্সপ্রেস ফি জমা দিয়ে তার অসুস্থ মায়ের পাসপোর্ট জমা দেন। কিন্তু ডেলিভারীর সময় চারদিন অতিবাহিত হলেও তিনি পাসপোর্ট পাচ্ছেনা। আর পাসপোর্ট না পাওয়ায় মাকে নিয়ে চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়া সম্ভব হচ্ছেনা।

বিষয়টি নিয়ে কথা বলতে সিলেট পাসপোর্ট অফিসের উপ-পরিচালক সাহাদাৎ হোসেনের (০১৭৩৩৩৯৩৩৬১) সেলফোনে গত দুই দিন একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।এমনকি পাসপোর্ট অফিসের ওয়েবসাইটে থাকা অভিযোগ ও যোগাযোগের জন্য থাকা দুটি নাম্বারই (০৮২১-০৪০১০৭, ০১৫৩৫৭৪০৬০৯) বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: