বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে নিখোঁজের একদিন পর মদন মোহন কলেজ শিক্ষকের লাশ উদ্ধার



নিউজ ডেস্ক:: সিলেটে নিখোঁজের একদিন পর দক্ষিণ সুরমা তেলিরাই বাইপাস এলাকা থেকে কলেজ শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার পর সেখানে ফেলে রেখেছে দুর্বৃত্তরা।নিহত মো. সাইফুর রহমান (২৯) সিলেট মদন মোহন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক এবং গোয়াইনঘাটের তোয়াকুল কলেজে খন্ডকালিন শিক্ষক ছিলেন। তিনি সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফলতইল সগাম গ্রামের মো. ইউসুব আলীর ছেলে।

সূত্র জানায়, গত শনিবার সকাল ১১টার দিকে টিলাগড় জমিদারবাড়ির মেস থেকে বের হন সাইফুর রহমান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাতেও তিনি বাসায় ফেরেননি। পরে তার আত্মীয়রা মহানগর পুলিশের শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি করেন।

রোববার সকালে দক্ষিণ সুরমার তেলিরাই এলাকায় সড়কের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশের খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, লাশের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: