রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সিলেটে তিনশ’ ৭৫ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক



28097নিউজ ডেস্ক :: সিলেটের শাহপরান থানার শিবগঞ্জের উত্তরবাজার এলাকা থেকে তিনশ’ ৭৫ বোতল ফেন্সিডিলসহ মো. রুমন মিয়া নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৯।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দিনগত রাত সোয়া ৯টার দিকে ওই এলাকার আদিত্যপাড়ার শাকিল কমিউনিটি সেন্টারের সামনের রাস্তা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৯’র মিডিয়া উইং শাখার সহকারী পরিচালক পঙ্কজ কুমার দে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কমিউনিটি সেন্টারের সামনে একটি প্রাইভেটকারে (সিলেট-ঘ-১১-০২৫৭) তল্লাশি চালায় র‌্যাব-৯ সদস্যরা। এ সময় ওই গাড়ি থেকে ফেন্সিডিল ও জেনোসিডিলসহ মো. রুমন মিয়া নামে এক যুবককে আটক করা হয়।

পরে উদ্ধার করা মাদকসহ রুমন মিয়াকে শাহপরান থানায় হস্তান্তর করা হয়।

আটক রুমন হবিগঞ্জের মাধবপুর থানার হরিতলার ইব্রাহীম মিয়ার ছেলে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: