শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সিলেটসহ ৫ জেলায় পরিবহন ধর্মঘট প্রত্যাহার



সিলেট ডেস্ক:: পাঁচ দফা দাবিতে সিলেট বিভাগের চার জেলা (সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার) এবং ব্রাহ্মণবাড়িয়ায় আজ সোমবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

রোববার সন্ধ্যার পর সিলেটের বিভাগীয় কমিশনার কমিশনার মো. মোস্তাফিজুর রহমানের সাথে জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের বৈঠকে ওই ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক সেলিম আহমদ ফলিক জানান- সুনামগঞ্জ-সিলেট সড়কে ৪টি বাস চলাচল করার দাবি ছিল সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের। আজকে বিভাগীয় কমিশনার ও ডিআইজি মহোদয়ের সঙ্গে সাক্ষাতের মাধ্যমে আমরা দাবিগুলো তুলে ধরি। আমাদের এ দাবি বিআরটিসি ম্যানেজার ও মেনে নিয়েছেন, তাই আপাতত ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

জানা যায়, সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস চলাচলের সংখ্যা কমিয়ে ৪টি বাস চলাচলের অনুমতি দিয়েছে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। এতে করে সুনামগঞ্জ-সিলেট সড়কে মোট ৪টি বিআরটিসি বাস চলাচল করবে। যার মধ্যে দুইটি এসি ও অন্য দুইটি নন এসি।

সিলেট বিআরটিসি ডিপো ম্যানেজার মো. জুলফিকার বলেন, বিভাগীয় কমিশনার মহোদয়ের নির্দেশ অনুযায়ী সুনামগঞ্জ সিলেট সড়কে ৪টি বাস চলাচল করবে। তিনি বলেছেন, আপাতত এরকম চলাচল করতে পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষে সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: