সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সিটি নির্বাচন দুই কারণে শতভাগ সুষ্ঠু হয়নি —শাহনেওয়াজ



6. sha newazনিউজ ডেস্ক::
নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ জানিয়েছেন দুই কারণে ঢাকার দুই এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু হয়নি । কারণ হিসেবে তিনি উল্লেখ করেছেন, সাংবাদিকদের ভোটকেন্দ্রে প্রবেশে পুলিশের বাধা এবং বিএনপি সমর্থিত প্রার্থীদের মাঝপথে নির্বাচন বর্জন।
মঙ্গলবার নির্বাচন কমিশন কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন তিনি।

সিটি নির্বাচনে ঝামেলার জন্য বিএনপিকে দায়ী করে শাহনেওয়াজ বলেন, তিন সিটি কর্পোরেশন নির্বাচনে কিছু কিছু ক্ষেত্রে অনিয়ম হয়েছে। তবে পরিবেশ শান্তিপূর্ণ ছিল। যেটুকু ঝামেলা হয়েছে, তার জন্য বিএনপি দায়ী। তার হঠাৎ করে নির্বাচন থেকে সরে যাওয়ায় তাদের ভোটারদের মতো সাধারণ ভোটাররাও কেন্দ্রে আসেননি।

বিএনপি সমর্থিত প্রার্থীরা নির্বাচন বর্জন না করলে ভোটের হার আরও বাড়তো দাবি করে শাহনেওয়াজ বলেন, বিএনপি নির্বাচন বর্জন করায় আওয়ামী লীগ সমর্থকরা নিজেদের মধ্যে ঝামেলা করেছে, এতে নির্বাচনে কিছু অনিয়ম হয়েছে। দুপুর পর্যন্ত কেন্দ্রগুলোতে সন্তোষজনক ভোটারের উপস্থিতি ছিল। বিএনপি সমর্থিত প্রার্থীরা থাকলে ভোটের হার আরও বাড়তো।
শাহনেওয়াজ বলেন, সকলেই এখন কমিশনকে দোষারোপ করছেন। কমিশনকে দোষ দেয়া খুব সহজ। কেননা, অন্য কেউ তো দায় নেবেন না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: