শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সালমান ভারতের সবচেয়ে বড় তারকা : শাহরুখ



4. 2. khanবিনোদন ডেস্ক::
বলিউডের তিন খান সালমান,শাহরুখ এবং আমির দীর্ঘদিন পর আবার একত্রিত হয়েছেন। সম্প্রতি উপস্থাপক রজত শর্মার আপ কি আদালতে হাজির হয়েছিলেন বলিউডের তিন খান। আর তাই নতুন বন্ধুকে পুরনো রূপে পেয়ে একে অপরের প্রশংসায় পঞ্চমুখ তারা।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড কিং খান শাহরুখ তার বন্ধু সালমানের অনেক প্রশংসা করেছেন সেদিন। তিনি বন্ধু সালমানকে বলিউডের সবচেয়ে বড় তারকা বলে দাবিও করেছেন।

গত ২ ডিসেম্বর দিল্লির প্রগতি ময়দানে অনুষ্ঠিত হয় আপ কি আদালতের ২১ বছর পূর্তি অনুষ্ঠান। অনুষ্ঠানে অনেক স্বনামধন্য অতিথি উপস্থিত থাকলেও সবার দৃষ্টি ছিল বলিউডের তিন খানের উপর। কারণ বলিউডে ইতিহাস সৃষ্টি করে প্রথমবারের মতো মঞ্চে একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। বক্স অফিসের যুদ্ধের পাশাপাশি বাস্তবেও একে অপরের সঙ্গে তিক্ত সম্পর্ক ছিল তাদের। কিন্তু সব ভুলে তারা এখন বন্ধু।

সেদিন মঞ্চে উঠেই সীমাবদ্ধ থাকেননি তারা। একে অপরের সঙ্গে নেচেছেনও মনখুলে। আপ কি আদালতের বিশেষ এ পর্বটি প্রচার করা হবে ৭ ডিসেম্বর ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: