রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সালমানের রায় ঘোষণার সময় যা হলো আদালতে…



354197-salmansalmasalmবিনোদন ডেস্ক :: ‘হিট এন্ড রান’ মামলার রায় ৬ মে ঘোষণা হবে, এটা গত মাসেই ঠিক করা ছিলো। তাই কাশ্মিরে ‘ভাজিরাঙ্গি ভাইজান’ সিনেমার শ্যুটিং বন্ধ করে মুম্বাইয়ের বাসায় অবস্থান করেছিলেন অভিনেতা সালমান। ৬ মে সকাল সোয়া ১১টার দিকে তিনি মুম্বাইয়ের আদালতে বাবা ও দুই বোন আভিরা ও অর্পিতা খানের সাথে হাজির হোন। সেখানে বাদী ও বিবাদী পক্ষের যুক্তি তর্কের ভিত্তিতে দুপুর বারোটার দিকে সালমানের বিরুদ্ধে অভিযোগ প্রমান করেন আদালত। তাকে সে সময়ই দোষী সাব্যস্ত করা হয়। সালমানকে আদালত যখন দোষী হিসেবে গণ্য করে, তখন পুরো আদালত জুড়ে এক বিষণ্নতার চাদরে ছেয়ে যায়। রায় ঘোষণার সময় আদালতের কিছু ঘটনা…

সালমান খানের বোন আভিরা আদালতের মধ্যে চিৎকার করে উঠেন। মূষড়ে পড়েন সালমান নিজেও, ক’ফোটা চোখের জলও ঝরে পরে সালমানের চোখ থেকে।

আদালতে ‘হিট এন্ড রান’ মামলায় করা আনিত অভিযোগ সম্পর্কে সালমানকে আইনজীবী জিজ্ঞেস করলে তিনি সরাসরি সেই অভিযোগ প্রত্যাখ্যান করেন।

যুক্তি তর্কের সময় সালমনের খানের আইনজীবী যখন বিষয়টি সম্পর্কে বুঝতে পারেন, তখন চিৎকার করে বলে উঠেন, ‘হে মহামান্য আইনজীবী, আপনি সালমানকে এতো শাস্তি দিতে পারেন না, কারণ তিনি একজন অভিনেতা’।

সবশেষে যখন হত্যা মামলার জন্য তাকে সাব্যস্ত করা হয়, এবং দুপুর প্রায় ২টার সময় সাজার মেয়াদ পাঁচ বছরের জেল ঘোষণা করে আদালত তখন সালমান আদালতের ভিতর পাশে দাড়িয়ে থাকা বোন অর্পিতার কাঁধে মাথা হেলিয়ে দেয়। যা কিনা আদালতের শৃঙ্ক্ষলা ভঙ্গের সামিল!

সংবাদটি শেয়ার করুন

Developed by: