শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

সাবধান থাকেন আর চোখ কান খোলা রাখেন, বিশেষ করে মেয়েদের জন্য



নিউজ ডেস্ক:: সবার সাবধানতার জন্য পোস্টটি দেওয়া হলো, বিশেষ করে মেয়েদের জন্য যদি তুমি একা বাসে উঠো আর তোমার গন্তব্যস্থলের আগেই বাসের প্রায় সবাই নেমে যায় সেক্ষেত্রে তুমিও নেমে যাবে, যদিও তোমার গন্তব্যস্থল আরো দূরে হউক না কেন!

কখনওই বাসে একা যাত্রী হিসেবে বসে থাকবে না। তা না হলে তোমার জন্য কত বড় বিপদ অপেক্ষা করছে তা তুমি তখনই টের পাবে , যখন তুমি কিছু বুঝে উঠার আগেই সেই মানুষরুপি বাস চালক আর হেল্পারের নগ্ন লালসার স্বীকার হবে, কাজেই সাবধান!

ঘটনাটি ছিল শুক্রবারের। বাসের সামনের দিকে যেই মেয়েটা বসে আছে সে হয়তো আজকে অনেক বড় এক বিপদ থেকে রক্ষা পেয়েছে। কাহিনী হল আজকে ক্যাম্পাসে আসার সময় আমি এম এম লাব্বাইক এ উঠি।যারা এই রুটে যাওয়া আসা করেন তারা হয়তো জানেন যে এম এম লাব্বাইক সাভার পর্যন্ত যায় এবং সাভারে এসে সকল যাত্রী নামায় দেয়।আমি আজকে একদম পিছনের সিটে বসে ঘুমায় ছিলাম,তারা হয়তো আমাকে খেয়াল করে নাই।তো যখন ঘুম ভাংলো আমি দেখি সাভার পার হয়ে গেসে,বাস পুরা খালি শুধু এই মেয়ে আর আমি বাসে।

তো আমি গিয়া কন্টেক্টার কে বললাম যে বাস কি আরো আগে যাবে নাকি,সে আমাকে দেখে অবাক হয়ে গেল আর বল্লো আপ্নার তো সাভার নামার কথা,এখন নেমে জান।তখন আমার সন্দেহ হয়ায় আমি অই মেয়েকে জিজ্ঞেস করলাম আপনি কোথায় যাবেন! তখন কন্টেক্টার বললো আপনি নেমে যান উনি সামনে নামবে। পড়ে উনি আমাকে বললেন উনি বাইপাইল যাবে। তখন আমার আরো সন্দেহ হয়ায় আমি উনাকে বললাম আপনি আমার সাথে নামেন,এই বাস বাইপাইল যায়না। তখন কন্টেক্টার আমাকে বললো তাদের ওইদিকে কাজ আছে তাই ওইদিকে যাবে তারা।

তখন আমি বলছি তাহলে আমাকে ক্যাম্পাসে নামায় দেন।এতে দেখি তারা আমাকে বলে না আপনি নামেন। তখন আমি বেশ ঝামেলা করেই ওই মেয়েকে নিয়ে নেমে যাই সাভারের পরের একটা প্রেট্রল পাম্পের সামনে। এবং দেখি তখনি ওরা বাস ঘুরিয়ে চলে গেল।হয়তোবা ওদের কোন বাজে উদ্দেশ্য ছিল।
তাই সব মেয়েদের বলবো সাবধানে থাকবেন,বাসে ঘুমাবেন না এবং খালি বাসে যাতায়াত করবেন না। আমাদের আশে পাশেই মানুষ রূপি অনেক জানোয়ার প্রতিনিয়ত ঘুরে বেরাচ্ছে।
(ফেসবুক থেকে সংগৃহীত)

সংবাদটি শেয়ার করুন

Developed by: