রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সানি লিওনের বাজার যে জন্য রমরমা



1411204176sunnyবিনোদন ডেস্ক : বলিউড জগতের পরিচালক ও প্রযোজকরা পর্নো তারকা সানি লিওনকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে আগ্রহী হচ্ছেন। ধারণা করা হচ্ছে, রাগিনী এমএমএস-২ ছবির সাফল্যের পরেই তাকে নিয়ে ছবি নির্মাণে আগ্রহী নির্মাতারা। টিনা অ্যান্ড লোলো, মাস্তিজাদে এবং কারেন্ট তেজা ছবির শুটিং নিয়ে এখন ব্যস্ত আছেন এ অভিনেত্রী।

এ ছাড়া তেরা বেইমান লাভ, প্যাটেল র‌্যাপ এবং ডিকে ছবির জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন সানি। বলিউডে সানি লিওনের ক্যারিয়ারের শুরুটা খুব ভালো না হলেও এখন কিন্তু এই অভিনেত্রীর ক্যারিয়ারের বৃহস্পতি তুঙ্গে। সম্প্রতি পরিচালক জেসমিন ডিসুজা পরিচালিত ওয়ান নাইট স্ট্যান্ড নামক একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

ভারতীয় একটি পত্রিকার রিপোর্টে বলা হয়েছে, বলিউড অভিনেত্রী বিপাশা বসুর সাবেক প্রেমিক রানা দাগুবাটির বিপরীতে অভিনয় করতে পারেন সানি। ওয়ান নাইট স্ট্যান্ড ছবিতে সানি পাশের বাড়ির মেয়ের চরিত্রে অভিনয় করবেন।

এই ছবিতে গতানুগতিক হট এবং সেক্সি সানি লিওনকে দেখা যাবে এ সিনেমায়। ওয়ান নাইট স্ট্যান্ড ছবিটি প্রযোজনা করবেন ফুরকান খান এবং প্রদীপ শর্মা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন ভবানী আইয়ার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: