রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সাতক্ষীরায় ব্রিজের পাশে গায়ে রক্ত মাখা নবজাতক



সাতক্ষীরায় লুঙ্গির কাপড়ে পেঁচানো অবস্থায় ফেলে যাওয়া এক নবজাতককে উদ্ধার করেছেন সবুজ সরদার নামে এক অ্যাম্বুলেন্স চালক।

শনিবার (১৪ মার্চ) ভোররাতে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার শাহদাহ ব্রিজের পাশে গায়ে রক্ত মাখা অবস্থায় নবজাতকটিকে পাওয়া যায়।

অ্যাম্বুলেন্স চালক সবুজ সরদার পাটকেলঘাটা থানার কুমিরা বাসস্ট্যান্ড এলাকার সোনাই সরদারের ছেলে। তিনি পাটকেলঘাটা লোকনাথ নার্সিং হোমের অ্যাম্বুলেন্স চালক।

সবুজ সরদার বলেন, একটি রোগীকে নিয়ে রাতে সদর হাসপাতালে গিয়েছিলাম। সেখান থেকে ফিরে আসার সময় রাত ৩টার দিকে গাড়ির আলোতে শাকদাহ ব্রিজের কাছে একটি শিশুকে পড়ে থাকতে দেখি। শুধু পা দুইটা দেখা যাচ্ছিল। পরে গাড়ি থেকে
নেমে দেখি শিশুটি জীবিত। শিশুটি গায়ে রক্তমাখা ও লুঙ্গির কাপড় দিয়ে জাড়ানো অবস্থায় ছিল।

তিনি বলেন, তাৎক্ষণিক আমার বাড়িতে ফোন দিলে বাচ্চাটি বাড়ি নিয়ে যাওয়ার কথা জানায়। শিশুটি বর্তমানে আমার বাড়িতেই সুস্থ ও স্বাভাবিক অবস্থায় রয়েছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছি।

সবুজ সরদার বলেন, আমার আট মাসের একটি মেয়ে রয়েছে। কুড়িয়ে পাওয়া এ কন্যা শিশুটি আমি কাউকে দেব না। সে আমার মেয়ের মতোই বড় হবে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, শিশুটিকে দেখে এসেছি। শিশুটি সুস্থ ও স্বাভাবিক রয়েছে। তবে সে কার সন্তান সেটি এখনো জানা যায়নি।সূত্র : নিউজ টোয়েন্টিফোর

সংবাদটি শেয়ার করুন

Developed by: