মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সাকিবের পেছনে থেকেই উইলিয়ামসনের বিদায়



স্পোর্টস ডেস্ক:: সাকিব আল হাসানকে ছাড়িয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ ছিল কেন উইলিয়ামসনের সামনে। বিশ্বকাপ ফাইনালে ৫৯ রান করলেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে ছাড়িযে যেতেন নিউজিল্যান্ড অধিনায়ক। কিন্তু লিয়াম প্ল্যাঙ্কেটের বলে উইকেটের পেছনে ক্যাচ তুলে দেয়ার আগে ৫৩ বলে ৩০ রান করে ফেরেন কিউই এ তারকা ব্যাটসম্যান।

বিশ্বকাপের এবারের আসরে ১০ ম্যাচের নয়টিতে ব্যাট করার সুযোগ পেয়ে ব্যাক টু ব্যাক সেঞ্চুরিতে ৫৭৮ রান করেন উইলিয়ামসন। তার চেয়ে দুই ম্যাচ কম খেলে দুই সেঞ্চুরি ও পাঁচটি ফিফটিতে ৬০৬ রান করে দ্বিতীয় পজিশনে সাকিব।তবে ৯ ম্যাচে ৫টি সেঞ্চুরিতে ৬৪৮ রান করে সবার ওপরে আছেন ডেভিড ওয়ার্নার। আর ১০ ম্যাচে তিনটি সেঞ্চুরিতে ৬৪৭ রান নিয়ে দ্বিতীয় পজিশেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। ৬০৬ রান সংগ্রহে তৃতীয় পজিশনে সাকিব।

রোববার ইংল্যান্ডের লর্ডসে স্বাগতিকদের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতে ২৯ রান সংগ্রহ করতেই ফেরেন মার্টিন গাপটিল। বিশ্বকাপে চরম ব্যর্থ কিউই এ ওপোনার ফেরেন ১৮ বলে মাত্র ১৯ রান করে।ওয়ান ডাউনে ব্যাটিংয়ে নেমে অন্য ওপেনার হেনরি নিকোলসের সঙ্গে ৭৪ রানের জুটি গড়েন উইলিয়ামসন। অনবদ্য ব্যাটিং করে যাওয়া নিউজিল্যান্ডের এ অধিনায়ক লিয়াম প্ল্যাঙ্কেটের বলে খোঁচা দিতে গিয়ে উইকেটকিপার জস বাটলারের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন। তার আগে ৫৩ বলে দুটি বাউন্ডারিতে ৩০ রান করেন বিশ্বকাপে কিউই দলের এ ধারাবাহিক ব্যাটসম্যান।

তবে উইলিয়ামসনের বিদায়ের পর দ্রুত আউট হয়ে ফেরেন দুর্দান্ত ব্যাটিং করে যাওয়া ওপেনার হেনরি নিকোলস। তিনি ৭৭ বলে চারটি বাউন্ডারিতে ৫৫ রান করে আউট হন। তার বিদায়ে ২৬.৫ ওভারে ১১৮ রানে তিন উইকেট হারায় নিউজিল্যান্ড।

সংবাদটি শেয়ার করুন

Developed by: